বীর মুক্তিযোদ্ধার বাড়ি দখল করে জাতীয় হকার্স লীগের ব্যানারে অসামাজিক কার্যকলাপ ও মাদকসহ বিভিন্ন অবৈধ ব্যবসা

দখল করা বাড়িতে লাগানো সাইনবোর্ড, ভুক্তোভোগী বীর মুক্তিযোদ্ধা কুদরত এ আলম রিপন (আলম মিয়া) ও হকার্স লীগের কেন্দ্রীয় সভাপতি সোহেল মিয়া

রাজধানীর ওয়ারী থানা এলাকায় জাতীয় হকার্স লীগের নামে সাইনবোর্ড ঝুলিয়ে মুক্তিযোদ্ধার বাড়ি জোর পূর্বক দীর্ঘদিন যাবত দখল করে আসছে হকার্স লীগের কেন্দ্রীয় সভাপতি সোহেল মিয়া। বীর মুক্তিযোদ্ধা কুদরত এ আলম রিপন (আলম মিয়া) এর ১০৮/১ বিসিসি রোড বাড়ির একটি ফ্লাট দখল করে নেয় সোহেল।  এ ব্যাপারে ভুক্তোভোগী মুক্তিযোদ্ধা 'কুদরত এ আলম রিপন বলেন, বিগত ১৪ জানুয়ারি ২০১১ইং তারিখে সোহেল মিয়ার সাথে আমার বহুতল ভবন নির্মাণের চুক্তি হয়। চুক্তিনামায় আমাকে নির্মিত ভবন দখল বুঝিয়ে দেওয়ার বিভিন্ন শর্তাবলী উল্লেখ করা হয়েছে। কিন্তু সোহেল মিয়া আমার ভবনের ২য় তলার ফ্ল্যাট বুঝিয়ে না দিয়ে জোর পূর্বক নিজেই দখল করে রেখেছে। ওই ফ্ল্যাটে সোহেল মিয়া জাতীয় হকার্স লীগের সাইন বোর্ড ঝুলিয়ে সেখানে অসামাজিক কার্যকলাপ ও মাদকসহ বিভিন্ন অবৈধ ব্যবসা করে আসছে। আমি তাকে বার বার মৌখিকভাবে আমার ফ্ল্যাট ছেড়ে দিয়ে চলে যেতে বলেছি কিন্তু সে আমাকে বিভিন্ন ভয়ভীতি দেখায় এবং আমার ছেলেকে ইয়াবা দিয়ে ধরিয়ে দেয়াসহ আমাকে ও আমার পরিবারকে প্রাণনাশের হুমকি প্রদান করে। সোহেল মিয়া মাঝে মধ্যে মদ খেয়ে মাতলামি করে আমার ছেলেকে হিরোইন খোর বলে গালিগালাজ করে। এ ব্যাপারে ভুক্তোভোগী আদালত সহ বিভিন্ন প্রশাসনের কাছে গেলেও বিবাদী হকার্স লীগের কেন্দ্রীয় সভাপতি সোহেল মিয়ার অর্থ আর ক্ষমতার কারণে কোন ন্যায় বিচার পানই নাই বরং বিবাদী তার ক্ষমতা আর চতুরতার মাধ্যমে আমাকে উল্টো হেস্তনা করে আসছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন এলাকাবাসী ও জানান হকার্স লীগের কেন্দ্রীয় সভাপতি সোহেল মিয়া বীর মুক্তিযোদ্ধা কুদরত এ আলম রিপন (আলম মিয়া) এর বাড়ী দখল করে অসামাজিক কার্যকলাপে লিপ্ত । বীর মুক্তিযোদ্ধা কুদরত এ আলম রিপন (আলম মিয়া) বিভিন্ন প্রশাসনের কাছে গিয়ে ও ন্যায় পাচ্ছেন না। আমরা চাই তিনি তার বাড়ি ফিরে পাক এবং সুস্থ তদন্ত সাপেক্ষে হকার্স লীগের কেন্দ্রীয় সভাপতি সোহেল মিয়া কে আইনের আওতায় আনা হোক।