বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ

জাতির পিতার ম্যুরাল জাগ্রত জাতিসত্তায় পুষ্পস্তবক অর্পণ করেন নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম

আজ ১৭ মার্চ ২০২৪ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে নির্মিত জয় বাংলা চত্বরে অবস্থিত জাতির পিতার ম্যুরাল জাগ্রত জাতিসত্তায় পুষ্পস্তবক অর্পণ করেন নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম। তিনি নরসিংদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতেও পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এছাড়াও তিনি জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক হিসেবে বীর মুক্তিযোদ্ধাগণকে সাথে নিয়ে উভয় স্থানে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরবর্তিতে পুলিশ সুপার নরসিংদী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম, জেলা পুলিশ নরসিংদীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণদের সাথে নিয়ে জয় বাংলা চত্তরে নির্মিত জাতির পিতার ম্যুরালে ও নরসিংদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতেও পুষ্পার্ঘ্য অর্পণ করেন।পর্যায়ক্রমে বিভিন্ন সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক-রাজনৈতিক-সাংস্কৃতিক-স্বেচ্ছাসেবী সংগঠনসহ সর্বস্তরের নরসিংদীবাসী জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।